banglanewspaper

স্বরূপকাঠী প্রতিনিধি : পিরোজপুরের স্বরূপকাঠীতে উপজেলা অডিটোরিয়ামে যুব মহিলা লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

স্বরূপকাঠী যুব মহিলা লীগের আহবায়ক নার্গিস জাহানের সভাপতিত্বে শুক্রবার বেলা তিনটায় অনুষ্ঠিত হওয়া এ কর্মীসভায় উপস্থিত ছিলেন পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ শাহ আলম, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, পিরোজপুর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক গাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম মুহিদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সানাউল্লাহ সানা, স্বরূপকাঠী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  শহিদুল ইসলাম রিপন, স্বরূপকাঠী উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি দত্ত জয় ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ ইমু ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদসহ জেলা ও উপজেলার যুব মহিলা লীগ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীবৃন্দ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহনাজ পারভীন ডলি। তিনি তার সংক্ষিপ্ত বক্তবে বলেন, নেত্রী বাঁচলে আমরা বাঁচবো, আমরা বাঁচলে দেশ বাঁচবে, আর দেশ বাঁচলে প্রধাণমত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যহত থাকবে। অন্যান্যের মধ্যে কহিনুর মান্নান, সুরাইয়া ইয়াসমীন, নাসিমা আক্তার, মুনিরা আক্তার এনিসহ মহিলা সংগঠনের বিভিন্ন নেত্রী ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 

আলহাজ্ব হাবিবুর রহমান মালেক তার সংক্ষিপ্ত বক্তব্যে সবাইকে জননেত্রী শেখ হাসিনার সাথে একাত্ব হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।
 

ট্যাগ: Banglanewspaper স্বরূপকাঠী যুব মহিলা লীগ কর্মীসভা