banglanewspaper

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতির উপজেলার আলেকজান্ডার ইউপি নির্বাচনে জাল ভোট দিতে গিয়ে চার জন আটক হয়েছেন। পশ্চিম বালুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে তাদের আটক করা হয় বলে জানান প্রিজাইডিং অফিসার।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে পশ্চিম চর আলেকজান্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ফয়েজ আহমদ, বিবি আরজু, আজুহা খাতুন, বিবি ছকিনা, বিবি আপনা, আব্দুল মন্নানসহ কমপক্ষে ১০ জন আহত হন। তাদের রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিক হাসপাতালে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংঘর্ষের সময় কেন্দ্রের আশে পাশের ৯টি বসতঘর ভাংচুর করা হয়। বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়। এর আগেও ধাওয়া পাল্টা ধাওয়া হয় এ কেন্দ্রে। এতে সাধারণ ভোটার ও স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করে।

স্থানীয়রা জানান, ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নুর ছলেমান হাওলাদারের সমর্থক ও ফিরোজ কবির বাবুল হাওলাদারের সমর্থকদের মধ্যে প্রথমে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে লাঠি সোটা ও দামা হাতে নিয়ে দলবেঁধে সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয়পক্ষ।

মেম্বার প্রার্থী ফিরোজ কবির বাবুল হাওলাদার অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছলেমানের লোকজন হামলা চালিয়ে আমার সমর্থকদের বসতঘর ভাঙ্গচুর ও লুট করেছে।

তবে অভিযোগ অস্বীকার করেছেন ছলেমান।

দায়িত্বরত পুলিশ কর্মকর্তা (ওসি তদন্ত রামগতি থানা) ইউছুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহতাসিম বিল্লাহ বলেন, ভোট কেন্দ্রের বাইরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে, কয়েকজন আহত হলেও পরিস্থিতি স্বাভাবিক।

নির্বাচনে অন্য কেন্দ্রগুলোতে জাল ভোট দেয়াসহ বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে পাঁচ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

ট্যাগ: Banglanewspaper লক্ষ্মীপুর নির্বাচন জাল ভোট আটক সংঘর্ষ