banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি: উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক।

রোববার বিকালে উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত এক সভায় প্রধান অতিথি হিসাবে তিনি এআহবান জানান।

আইনমন্ত্রী বলেন, গণতন্ত্র হল একটি দেশের উন্নয়নের মূলমন্ত্র। কোন দেশে যদি গণতন্ত্র না থাকে তাহলে দেশে উন্নয়ন হয় না। বাংলাদেশের জনগণ গনতন্ত্র চায়। আর গণতন্ত্রেই থাকবে। আমরা গণতন্ত্রের ধারা অব্যাহত রাখব। সেই গণতন্ত্রের ধারাবাহিকতায় নির্বাচন কমিশন আছে। সেই নির্বাচন কমিশনার সুষ্ঠ নির্বাচন করবে। বাংলাদেশ সরকারের নেতৃত্বে তখন থাকবে গণতন্ত্রের ধারাবাহিকতায় নির্বাচিত শেখ হাসিনার সরকার। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান নিয়ে কাউকে ফুটবল খেলতে দেয়া হবে না।  জানান।

মন্ত্রী বলেন, সামনে নির্বাচন সজাগ থাকবেন। আর সেই নির্বাচন নিয়ে ষড়যন্ত্র চলছে। নির্বাচনে অংশ গ্রহন না করতে অনেক তালবাহানা চলছে। আপনারা সেই ষড়যন্ত্রকে প্রত্যাখ্যান করবেন। বাংলাদেশের জনগন যদি আগামী নির্বাচনে আমাদেরকে জয়ী করেন তাহলে আমরা আবার উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. নওয়াব মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আইন মন্ত্রীর একান্ত সচিব মো. রাশেদুল কায়সার জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. আবুল কাশেম ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো. মনির হোসেন,এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা আব্দুল মুমিন বাবুল ও উপজেলা ছাত্রলীগ প্রমূখ।

ট্যাগ: Banglanewspaper আইনমন্ত্রী নৌকা ভোট