banglanewspaper

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ ইন্দুরকানীতে নতুন বছরের শুরুতে উৎসব মুখর পরিবেশে প্রাথমিক ও মাধ্যমিক স্তরে শিক্ষার্থীর নতুন বই পেল।

এ উপজেলার ৭৯ প্রাথমিক বিদ্যালয়ে ৯ হাজার পাঁচশত জন এবং মাধ্যমিক পর্যায়ে ১২ মাধ্য মিক বিদ্যালয় এবং ১৮টি মাদ্রাসা ও ৪টি কারিগরি বিদ্যালয়ের ১০ হাজার ২শ’ জন শিক্ষার্থী নতুন বই পেল। নতুন বছরে নতুন বই পেয়ে শিক্ষার্থীর আনন্দে উৎফুল্ল।

সোমবার সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর একেএম আবুল খায়ের উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা জেপির সভাপতি আসাদুল কবির তালুকদার স্বপন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ বেলায়েত হোসেন হাওলাদার, প্রধান শিক্ষিকা সাবেরা সুলতানা, উপজেলার ইন্দুরকানী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফায়জুল কবির, সাহিদা বেগম, উপজেলা শিক্ষা অফিসার সাকিনা বেগম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা জেপির সভাপতি আসাদুল কবির তালুকদার স্বপন, ইন্দুরকানী পাড়েরহাট সম্মিলিত বালিকা বিদ্যালয় ৪ শতাধিক শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে বই বিতরণ করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউল আহসান গাজী।

ইন্দুরকানী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে বই বিতরণ করেন উপজেলা আ’লীগের সদস্য ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাইদুর রহমান, প্রধান শিক্ষক মোঃ সেলিম খান, ১৯ নং খেজুরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ করেন ইন্দুরকানী প্রেস ক্লাবের সভাপতি এম. আহসানুল ছগির, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, পত্তাশী এস. দাখিল মাদ্রাসায় বই বিতরণ করেন উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বজলুর রহমান মিন্টু, সুপার মাওলানা তাজাম্মুল হোসাইন প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper ইন্দুরকানী বই উৎসব