banglanewspaper

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার বেলা ১ টার দিকে টুঙ্গিপাড়ায় পৌছে শ্রদ্ধা নিবেদন করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি এস এম হুমায়ুন কবির, সহ-সভাপতি গোপালগঞ্জ ডটকমের সম্পাদক ও প্রকাশক ইলিয়াস হক, সহ-সভাপতি এটিএন বাংলার জেলা প্রতিনিধি চৌধুরি হাছান মাহামুদ, সাধারন সম্পাদক ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি নিতীশ চন্দ্র বিশ্বাস, যুগ্ন সম্পাদক এশিয়ান এইজ প্রতিনিধি মিজানুর রহমান মানিক, দপ্তর সম্পাদক ও প্রথম আলোর জেলা প্রতিনিধি নতুন শেখ, কোষাধ্যক্ষ ও আরটিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনসহ জেলা ক্লাবের সকল সদস্য।

এ সময় নেতৃবৃন্দ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ও ১৫ ই আগষ্টের কাল রাতে তার সাথে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে পেরে আমরা গর্বিত। আমরা তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। সেই সাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দীপ্ত শপথে এবং তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে আমরা সাংবাদিকরা দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ। এরপর তারা বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বহিতে সাক্ষর করেন।
 

ট্যাগ: banglanewspaper গোপালগঞ্জ টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শ্রদ্ধা