banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের দূর্গাপুরে ইউপি নির্বাচনের জেড় ধরে কয়েক জনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। রবিবার রাতে পশ্চিম দূর্গাপুর মল্লিক বাড়ি ব্রিজের উপর এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত আব্দুল মালেক সেখ জানান, ইউপি নির্বাচনের জের ধরে রবিবার রাতে কদমতলা থেকে বাড়ি ফেরার পথে পশ্চিম দূর্গাপুর মল্লিক বাড়ি ব্রিজের উপরে আগে থেকে ওঁৎ পেতে থাকা দূর্গাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি মেম্বার আক্কছ গাজী ও তার সাথে শামীম সরদার, মেরাজুল, এনামুল, হিরন সহ প্রায় ২০ জন দল বেঁধে দেশিও লাঠি ও জিআই পাইপ দিয়ে অতর্কিত হামলা করে এতে আমি সহ ৫ জন গুরুতর আহত হই। খবর পেয়ে পুলিশ গিয়ে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

দূর্গাপুরে ইউপি চেয়ারম্যান চাঁন মিয়া মাঝি জানান ইউপি নির্বাচনের জেড় ধরে এ ঘটনা ঘটেছে। রবিবার রাতে আব্দুল মালেক সেখ বাড়ি ফেরার পথে তার উপরে হামলা করা হয়। এ সময় আব্দুল মালেক সেখ, মহাসীন সেখ, শাহারিয়ার, ছত্তার সেখ, এমারত সহ ৫ জন গুরুতর আহত হয়।

পিরোজপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাচনাইন পারভেজ জানান, এ ঘটনায় সদর থানায় পৃথক দুটি মামলা হয়েছে তার একটিতে আব্দুল মালেক সেখ বাদী হয়ে ইউপি মেম্বার আক্কছ গাজ কে প্রধান আসামী করে ৮ জন নামীয় এবং ১০ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়েক করা হয়েছে। এদের মধ্যে ২ জন আসামী গ্রেফতার আছে।

ট্যাগ: Banglanewspaper দূর্গাপুর ইউপি সদস্য হামলা আহত