banglanewspaper

কে.এম.লিমন, গোয়াইনঘাট : বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মাফরুহা সুলতানা বলেছেন একটি বাড়ি একটি খামার প্রকল্প দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও দারিদ্র বিমোচনে সহায়ক ভূমিকা রাখছে।

এ প্রকল্প সরকারের গৃহীত সমবায় সমিতি ভিত্তিক একটি দীর্ঘ মেয়াদী সামাজিক পরিকল্পনা। এই প্রকল্পের আওতায় গ্রামের দরিদ্র পরিবারগুলোকে অর্থনৈতিক ইউনিট হিসেবে তৈরী করার মাধ্যমে গ্রামীণ জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন প্রসূত একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় সিলেট জেলাধীন গোয়াইনঘাট উপজেলায় গঠিত মুসলিম নগর গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

গোয়াইনঘাটের ইউএনও বিশ^জিত কুমার পাল’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন একটি বাড়ি একটি খামার প্রকল্পের যুগ্ন সচিব প্রণব কুমার ঘোষ, সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক আব্দুল মজিদ, বিআরডিবি সিলেটের উপ-পরিচালক গোলাম সারোয়ার মোস্তফা, বিভাগীয় সমবায় অধিদপ্তর সিলেটের যুগ্ন নিবন্ধক কামাল উদ্দিন আহমেদ, পজিব’র আ লিক পরিচালক হাফিজুর রহমান ভূঁইয়া, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুথফুর রহমান লেবু, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সিলেট সদর উপজেলার সমন্বয়কারী প্রিয়ব্রত রায়, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গির আলম, উপজেলা পজিব বিআরডিবি প্রকল্প কর্মকর্তা সুশান্ত কুমার দাস।

ট্যাগ: Banglanewspaper একটি বাড়ি একটি খামার গোয়াইনঘাট