banglanewspaper

এম. ডি. ইউসুফ, পিরোজপুর প্রতিনিধিঃ স্বচ্ছতার  সাথে, মানবতার পথে এই স্লোগানকে সামনে রেখে পিরোজপুরের স্বরূপকাঠীতে মানবতার পক্ষে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নতরী’র” আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।

গত সোমবার বিকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের পঞ্চবেকী বাজার সংলগ্ন মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওয়াহিদুজ্জামান সিকদারের সভাপতিত্বে সংগঠনের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন সরকারি স্বরূপকাঠী কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত প্রভাষক মোঃ আজিজুল হক, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরূপকাঠী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের স্বরূপকাঠী প্রতিনিধি এ.কে আজাদ।

এসময় অন্যান্যের মধ্যে “নিউজটুডে” পত্রিকার পিরোজপুর প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ, ‘আমাদের অর্থনীতি’ পত্রিকার স্বরূপকাঠী প্রতিনিধি রুহুল আমিন, আজকের বরিশাল পত্রিকার স্বরূপকাঠী প্রতিনিধি মোহাম্মদ ইউসুফসহ স্বপ্নতরীর সকল কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আসাদুজ্জামানের সঞ্চালনায় বক্তারা স্বপ্নতরীর গুরুত্ব ও কর্মপরিধির ভূয়সী প্রশংসা করেন। স্বপ্নতরীর স্বাভাবিক কার্যক্রমকে ত্বরান্বিত করার জন্য এ.কে আজাদ ৫,০০০ টাকা অনুদান ঘোষণা করেন।

উল্লেখ্য স্বপ্নতরীর বর্তমান সক্রিয় সদস্য সংখ্যা ৬৪ জন এবং এ সংগঠনটির পক্স থেকে ইতোমধ্যে ২০০ ব্যাগেরও বেশি রক্ত সফলভাবে দান করা হয়েছে। স্বপ্নতরী ২০১৪ সালের ২৮শে ফেব্রুয়ারি থেকে পরিচালিত হলেও গতকাল অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

ট্যাগ: Banglanewspaper স্বরূপকাঠী স্বপ্নতরী শুভ উদ্বোধন