banglanewspaper

মোঃ নাসির উদ্দিন, নকলা (শেরপুর) : ‘নারী পুরুষ নির্বিশেষ, সমাজসেবায় গড়বো দেশ’ এই শ্লোগান কে ধারন করে শেরপুর জেলার নকলা উপজেলায় জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ২ জানুয়ারি মঙ্গলবার সকালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয় অতিথিগণ। এতে উপজেলা নির্বাহী অফিসার রাজীব কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ তানজিল আহমেদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। তাছাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দেওয়ান কহিনুর, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফ এম কামরুল আলম রনজু,যুগ্ম আহবায়ক রেজাউল করিম রিপন, সদস আক্রাম হোসেন, টালকী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন আকন্দ, ইউনিয়ন সমাজ কর্মী ছাইদুর রহমান ও ফাতেমা বেগম, সমাজসেবা কর্তৃক নিবন্ধিত ভূরদী খন্দকার পাড়া কৃষিপণ্য উৎপাদক কল্যাণ সংস্থার সদস্যবৃন্দসহ অফিস সহায়ক বজলুর রহমান, বিভিন্ন ভাতাভূগী ও সমাজ কর্মী, বিভিন্ন জনপ্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper শেরপুর নকলা