banglanewspaper

ক্রীড়া ডেস্ক : টানা ১৮ ম্যাচ জয়ের ধারায় থাকার পর সপ্তাহের শুরুতে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল ম্যানচেস্টার সিটি। একটুর জন্য ইউরোপের বড় লিগে টানা জয়ে বায়ার্ন মিউনিখের রেকর্ড ভাঙতে পারেনি দলটি। তবে আগের ম্যাচে হোঁচট খেলেও পরের ম্যাচেই জয়ের ধারায় ফিরেছে পেপ গার্দিওলার শিষ্যরা। ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে মঙ্গলবার রাতে ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানসিটি। একটি করে গোল করেছেন রাহিম স্টার্লিং ও সার্জিও আগুয়েরো। 

ঘরের মাঠে শুরুটা দুর্দান্ত হয় সিটির। ম্যাচ শুরুর ৪০ সেকেন্ডের মাথায় বাঁ দিক থেকে লেরয় সানের ক্রস ছয় গজ বক্সের মুখে পেয়ে জালে ঠেলে দেন ইংলিশ মিডফিল্ডার স্টার্লিং।

ত্রয়োদশ মিনিটে নিজেদের ভুলে দ্বিতীয় গোল খায় অতিথিরা। আগুয়েরোকে লক্ষ্য করে কেভিন ডি ব্রুইনের ক্রস ঠেকাতে গিয়ে নিজেদের জালে জড়ান বেলজিয়ামের ডিফেন্ডার ক্রিস্তিয়ান।

একের পর এক আক্রমণ করে যাওয়া সিটি খানিক পর ব্যবধান আরও বাড়াতে পারতো। তবে ডি ব্রুইনের শট ক্রসবারে লাগে।

৬৩তম মিনিটে আগুয়েরোর গোলে জয় নিশ্চিত হয়ে যায় সিটির। ডান দিক থেকে ডি ব্রুইনের ক্রস গোলরক্ষক গোমেস ঠেকালেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল গোলমুখে পেয়ে অনায়াসে জালে পাঠান বেশ কয়েকটি সুযোগ নষ্ট করা আর্জেন্টাইন স্ট্রাইকার।

৮২তম মিনিটে ওয়াটফোর্ডের সান্ত্বনাসূচক গোলটি করেন ইংলিশ ফরোয়ার্ড আন্ড্রে গ্রে।

এই জয়ে ২২ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো ম্যানচেস্টার সিটি। ১৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ কম খেলা চেলসি ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। ২২ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে লিভারপুল।

ট্যাগ: Banglanewspaper আগুয়েরো ম্যানসিটি