banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার শতবর্ষী ঐতিহ্যবাহী সান্দিকোণা স্কুল এন্ড কলেজের নতুন অধ্যক্ষ বাবুল আহম্মদ কর্মে যোগদান করেছেন। 

নিয়োগপত্র পেয়ে ১ জানুয়ারী সোমবার তিনি নতুন কর্মস্থলে যোগদান করেছেন। এর আগে তিনি একই উপজেলার ঐতিহ্যবাহী ভরাপাড়া ফাজিল মাদ্রাসায় প্রভাষক পদে কর্মরত ছিলেন। 

১৯৬৯ সালে ১লা জুলাই কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের গোগ গ্রামের বাবা আলহাজ্ব আব্দুস সাহিদ তালুকদার ও মা অমৃত্যের নেছার কোল আলোকিত করে জন্মগ্রহণ করেন তিনি।

তিনি কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা শেষে জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় হতে এসএসসি এবং কেন্দুয়া ডিগ্রী কলেজ হতে এইচএসসি পাশ করে রাজশাহী বিশ্ববিদ্যায়ে ইসলামী ইতিহাস বিভাগে ভর্তি হয়ে বিএ অনার্স এবং এম এ ডিগ্রী কৃতিত্বের সাথে অর্জন করেন।

১৯৯৯ সালে ১ এপ্রিল ভরাপাড়া ফাজিল মাদ্রাসায় তিনি প্রভাষক পদে যোগদান করেন এবং গত ৩১ ডিসেম্বর চাকুরী থেকে ইস্তফা দিয়ে নতুন  এই কর্মস্থলে যোগদান করেছেন। 

অধ্যক্ষ বাবুল আহম্মদ বলেন,সান্দিকোণা স্কুল এন্ড কলেজের ইতিহাস ঐতিহ্য সমৃদ্ধশালী একটি বিদ্যাপীঠ। সন্ত্রাস,ধর্মীয় উগ্রবাদ,মাদক,ইন্টারনেটের কালো জগৎসহ নানা ধরনের অবক্ষয় উপকরণ সমাজে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে। এসব মোকাবেলা করে এবং বিদ্যালয়ের সুনাম বজায়ে রেখে সহকর্মীদের নিয়ে শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলাই হবে আমার কাজ। এক্ষেত্রে সকল মহলের সহযোগিতা চাই।

ট্যাগ: banglanewspaper কেন্দুয়া শিক্ষার্থী সুনাগরিক