banglanewspaper

মোঃ নাসির  উদ্দিন,নকলা (শেরপুর): শেরপুরের নকলায় শিকদারপাড়া নদীর ঘাট থেকে আমিরুল ইসলাম (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে এগারটার দিকে নকলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের রেহাই চরঅষ্টধর গ্রামের শিকদারপাড়া নদীর ঘাট সংলগ্ন একটি মাশকলাই ক্ষেত থেকে  যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুুলিশ জানায়, আমিরুল ইসলাম ঢাকায় গাজিপুরে অবস্থান করে নানাবিধ কাজ করে জীবিকা নির্বাহ করতো। গত মঙ্গলবারে সে তার পরিচয়পত্র নিতে ঢাকা থেকে বাড়ীতে আসে এবং ঘটনার দিন সন্ধ্যায় বাড়ীর অদুরে অনুষ্ঠিত হওয়া ইসলামী সভা শুনতে যায় ।সভা চলাকালীন স্থানীয়রা মাশকলাই ক্ষেতে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে আমিরুলের মৃতদেহ উদ্ধার করে চন্দ্রকোনা পুলিশ তদন্তকেন্দ্রে নিয়ে যায়।

এ ব্যপারে নিহতের বাবা নজরুল ইসলাম নকলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দীকি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনারস্থল পরিদর্শন করেছেন।

ট্যাগ: Banglanewspaper নকলা শিকদারপাড়া নদীর ঘাট যুবকের লাশ উদ্ধার