banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিবেদক: মহানগরীর ভোগড়া-মিরেরবাজার সড়কের মেঘডুবি এলাকার ট্রাকের ধাক্কায় আয়েশা (১৪) নামের এক স্কুল পড়–য়া ছাত্রীর মৃত্যু হয়েছে। আজ সকাল ১০ টার দিকে এ সড়ক এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই সড়কে প্রায় আধঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

নিহত আয়েশা গাজীপুর সিটি করপোরেশনের মেঘডুবিস্থ খোরাইদ এলাকার জসিম উদ্দিনের মেয়ে এবং স্থানীয় মেঘডুবি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে স্কুলে যাওয়ার পথে মেঘডুবি এলাকায় ভোগড়া-মিরেরবাজার সড়ক পার হচ্ছিল আয়েশা আক্তার। এ সময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতরভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

জয়দেবপুর থানাধীন পূবাইল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহীন মিয়া জানান, এ ঘটনায় ওই ট্রাক ও চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে আজ সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের একটি ড্রেন থেকে অজ্ঞাত পরিচয় (৩০) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের সময় নিহতের পরনে জিনসের প্যান্ট, কালো রংয়ের জ্যাকেট ও টিয়া রংয়ের গেঞ্জি ছিল বলে পুলিশ জানিয়েছে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদেকুর রহমান জানান, সকালে বাসন এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশের পয়ঃনিষ্কাশনের ড্রেন একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগ: Banglanewspaper গাজীপুর পৃথক স্কুল ছাত্রী মৃত্যু