banglanewspaper

মনির হোসেন জীবন, গাজীপুর প্রতিনিধি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, শেখ হাসিনা মায়েদের সেবাকে রাষ্ট্রীয় মর্যাদা ও স্বীকৃতি দিয়েছেন। বর্তমান সরকার নারীদের কাজের সম্মান ও অধিকার বাস্তবায়ন করেছে। 

তিনি আজ শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সাহেববাজার এলাকায় শাহীন স্কুলের কালিয়াকৈর শাখার উদ্ধোধনী অনুষ্ঠানে শাহীন শিক্ষা পরিবারের চেয়ারম্যান মুহাম্মদ মাছুদুল আমীন শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি এসময় আরো বলেন, মায়েদের কাজের যে সম্মান ও স্বীকৃতি, মায়েরা যে পরিশ্রম সমাজ ও পরিবারের জন্য করে থাকে তা একসময় কোনরকম স্বীকৃতি ছিল না। কিন্তু বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়েদের এই সেবাকে রাষ্ট্রীয় মর্যাদা ও স্বীকৃতি দিয়েছেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রেজাউল করিম রাসেল, শ্রীফলতলী ইউপি চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, শাহীন স্কুল কালিয়াকৈর  শাখার পরিচালক মনিরুজ্জামান। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আকবর আলী, কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি মো: হিরু মিয়া, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো: আরিফ হোসেন খোকনসহ স্কুলের শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

ট্যাগ: Banglanewspaper শেখ হাসিনা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর