banglanewspaper

ক্রীড়া ডেস্ক : ইতিহাস গড়েই বার্সেলোনায় পা রাখলেন ফিলিপে কৌতিনহো। শনিবার বার্সা এবং লিভারপুলের পক্ষ থেকে চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়। সবমিলিয়ে ব্রাজিলিয়ান তারকাকে কিনতে গুনতে হবে ১৬০ মিলিয়ন ইউরো। বার্সেলোনায় তার বাই আউট ক্লজ ধরা হয়েছে ৪০০ মিলিয়ন ইউরো। 

ইতোমধ্যে বার্সেলোনা তাদের অফিসিয়াল ফেসবুকে কুতিনহোর ছবি দিয়ে লিখেছে ‘কুতিনহো বার্সেলোনার খেলোয়াড়’। পাশাপাশি আরেকটি ছবি দিয়ে কুতিনহোকে স্বাগতম জানিয়েছে বার্সেলোনা।

বার্সেলোনা ক্লাবের ওয়েবসাইটে দুই পক্ষের সমঝোতায় পৌঁছার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, বাকি মৌসুম এবং আরো পাঁচ বছরের জন্য তাদের সঙ্গে কুতিনহোর চুক্তি হচ্ছে বলে জানানো হয়েছে। প্রাথমিকভাবে ১০৫ মিলিয়ন পাউন্ড পাবে লিভারপুল। বাকি অঙ্ক পরে যোগ হবে। সাড়ে পাঁচ বছরের চুক্তিতে ব্রাজিলিয়ান প্লে-মেকারের রিলিজ ক্লজ থাকছে ৩৫৫ মিলিয়ন পাউন্ড।

কুতিনহোকে ধরে রাখতে কম চেষ্টা করেনি লিভারপুল। সবশেষ স্কোয়াডের সঙ্গে দুবাইতে উষ্ণ আবহাওয়ার ক্যাম্পে সফর করেননি তিনি। যা গুঞ্জনের বাতাসে বাড়তি মাত্রা যুক্ত করে। সেটিই এখন চূড়ান্ত পরিণতি পেল। কুতিনহো যে এখন বার্সার। তাকে ৭ নম্বর জার্সিতে দেখা যেতে পারে।

ট্যাগ: Banglanewspaper বার্সেলোনা কুতিনহো