banglanewspaper

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষক আমির হোসেন মোল্লা (৫৫) কে লাঠি দিয়ে পিটিয়ে খুন করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নির্মম হত্যাকান্ডের ঘটনাটি ৭ জানুয়ারী শনিবার গভীর রাতে উপজেলার বিন্দু বাড়ি গ্রামে ঘটেছে। নিহত আমির  হোসেন মোল্লা ওই গ্রামের মৃত সাহেব আলী মোল্লার ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মাত্র পোনে দু’শতাংশ খাস জমি নিয়ে প্রতিবেশী রুহুল আমীনের ছেলে হৃদয় ও সুলতানের মেয়ে নাসরিনের সাথে আমির হোসেনের বিরোধ চলছিল। এ জমিটি নিয়ে স্থানীয় ভাবে একাধিক বার শালিশ বৈঠকও বসেছে। তারপরও বিষয়টির নিস্পত্তি হয়নি।

নিহতের স্ত্রী মনোয়ারা জানান, তাদের বশত ঘড় ঘেষে আখ ক্ষেতে ছাপরা ঘর করে রাতে আখ পাহারা দিত আমির হোসেন। শনিবার গভীর রাতে প্রতিপ্েক্ষর হৃদয় ও তার ভাড়া করা অজ্ঞাত দু’সহযোগী আখ ক্ষেতের ছাপরা ঘরে তার স্বামীর উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা আামিরের মুখ চেপে ধরে পিটিয়ে তার দু’হাত,পা,কোমর ও বুকের পাঁজর গুড়িয়ে দেয়। শরীরের প্রতিটি  জায়গা পিটিয়ে ফাটিয়ে দেয়। গুংরানীর শব্দ শুনে স্ত্রী মনোয়ার পুত্র মনির ছুটে গিয়ে আখক্ষেতের ওই ঘড়ে তাকে  রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে। মনোয়ারা আরো জানায়, আমির হামলাকারীদের চিনতে পেরে জীবনের শেষ মুহূর্তে তার কাছে নাম বলে গেছে। মুমুর্ষ আমির হোসেনকে শ্রীপুর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার উপ পুলিশ পরিদর্শক সৈয়দ আজিজুল হক জানান, মৃত দেহের সমস্ত হাড় ভাঙ্গা। পুরু শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শহীদ তজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ট্যাগ: Banglanewspaper শ্রীপুর কৃষ্‌খুন