banglanewspaper

নওগাঁ প্রতিনিধি : ‘পরিকল্পিত শিক্ষায় বিকশিত হোক জীবন’ এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁ শহরে এই প্রথম তিন ভাষায় (বাংলা, ইংরেজি, আরবী) মান সম্মত, তথ্য প্রযুক্তি, ইন্টারনেট, কম্পিউটার ল্যাব সমৃদ্ধ, সাধারণ শিক্ষার সহিত মাদ্রাসা শিক্ষার অপূর্ব সমন্বয়ে ক্যাডেট মানের একটি শিক্ষা প্রতিষ্ঠান ‘বায়তুল হিকমাহ কুরআন একাডেমী’র উদ্বোধন হয়েছে।

রবিবার  সকাল  সাড়ে ১০টায় শহরের উকিল পাড়ায় বায়তুল হিকমাহ কুরআন একাডেমী প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সরকারি কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল আলহাজ্ব এ,এফ,এম মাহফুজুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুল হিকমাহ কুরআন একাডেমীর উপদেষ্টা মন্ডলীর সদস্য, নওগাঁ জিলা স্কুলের সাবেক শিক্ষক মো: অহিদুল হক মন্ডল, লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল হক তালুকদার, সমাজ সেবক আব্দুস সালাম, সাবেক ইউপি সদস্য রহিমা বেগম, প্রতিষ্ঠানটির পরিচালক ডা: হায়দার হোসেন এবং মো: সবুজ হোসেন। 

বায়তুল হিকমাহ কুরআন একাডেমীর প্রিন্সিপাল মো: দেলোয়ার হোসেন জানান, আধুনিক কারিকুলাম,কুরআন সুন্নাহ্ ভিত্তিক ও সরকারি শিক্ষা নীতির অনুকরণ ও নিবিড় তত্বাবধানের মাধ্যমে আদর্শ, দক্ষ ও নৈতিক মূল্যবোধ সম্পন্ন মানুষ এবং নবী-রাসূল (সা:) সাহাবায়ে কেরাম ও সালফে সালেহীনদের পথ ও মতের উপর প্রতিষ্ঠিত থেকে প্রত্যেক শিক্ষার্থীকে খাঁটি মুসলিম হিসেবে গড়ে তোলাই আমাদের মূল লক্ষ্য। জানুয়ারি মাস জুড়ে আবাসিক, অনাবাসিক ও ডে-কেয়ারে প্লে থেকে ৪র্থ শ্রেণি পর্যন্ত ভর্তি চলবে বলেও জানান তিনি।

ট্যাগ: Banglanewspaper নওগাঁ উদ্বোধন