banglanewspaper

এম. ডি. ইউসুফ, পিরোজপুর প্রতিনিধি : উপজেলার দক্ষিণ কৌরিখাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গরীব ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। স্বরূপকাঠী উপজেলা জাতীয় পার্টি (জেপি) মঞ্জুর পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নের অসহায় ও দুঃস্থদের মাঝে রোববার বিকেল ৩টা ৩০ মিনিটে ২০০ পিস কম্বল প্রদান করা হয়।

কম্বল প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, স্বরূপকাঠী জে,পি যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম বাচ্চু, যুগ্ম আহ্বায়ক মোঃ তরিকুল ইসলাম, সুটিয়াকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ খোকন ব্যাপারী ও নাজিরপুর উপজেলা জে.পি সদস্য সচিব কাজী মোঃ মোসলেম।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা মোঃ খোকন ব্যাপারী ও জে.পি নেতা মোঃ রফিকুল ইসলাম বাচ্চু তাদের বক্তব্যে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী এবং বর্তমানে পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর প্রতি তার প্রতিনিধি নজরুল ইসলামের মাধ্যমে কৌরিখাড়া সন্ধ্যা নদী ভাঙ্গন রোধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবী তোলেন।

এসময় বিভাগীয় সমন্বয়কারী নজরুল ইসলাম বলেন, আপনাদের এ দাবী দ্রুতই মন্ত্রীর কাছে পৌছে দিবো এবং সন্ধ্যা নদী ভাঙ্গন রোধকল্পে মন্ত্রীকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবী জানাবো।

ট্যাগ: Banglanewspaper স্বরূপকাঠী কম্বল বিতরণ