banglanewspaper

রাষ্ট্রায়ত্ত সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের সিনিয়র অফিসার, অফিসার ও ক্যাশ অফিসার পদে নিয়োগ পরীক্ষার কার্যক্রম স্থগিত করেছে হাই কোর্ট।

রোববার বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জে বি এম হাসানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ স্থগিতাদেশ দেন। আগামী ১২ জানুয়ারি ব্যাংকার্স সিলেকশন কমিটির অধীনে সমন্বিতভাবে এ তিন ব্যাংকের নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল।

গেল বছর ২৩ আগস্ট দেওয়া এক বিজ্ঞপ্তির আলোকে জনতা, সোনালী ও রূপালী ব্যাংকের নিয়োগ পরীক্ষাসহ সব কার্যক্রম গ্রহণ না করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে বাংলাদেশ ব্যাংক জানিয়েছে, ১২ জানুয়ারি অন্য পাঁচ ব্যাংকের পরীক্ষা হবে।

বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যসচিব ও বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মোশাররফ হোসেন খান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আদালতের নির্দেশে আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠেয় জনতা, সোনালী ও রূপালী ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত থাকবে।

তবে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন এবং ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে।

 

ট্যাগ: Banglanewspaper নিয়োগ পরীক্ষা