banglanewspaper

স্পোর্টস ডেস্ক : অতীতে ক্রিকেটারদের জন্য সমর্থকদের পাগলামোর বহু নিদর্শন দেখেছে ভারত। এবার বিরাট কোহলির ব্যর্থতা সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করলেন এক ভারতীয় ক্রিকেট সমর্থক।

মধ্যপ্রদেশের রাটলামের ৬৩ বছর বয়সী ওই সমর্থকের নাম বাবুলাল বাইরওয়া। কোহলির ব্যর্থতায় হতাশ হয়ে তিনি গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানা গেছে, নিজের বাড়িতে বসে একা একাই টিভিতে কেপটাউন টেস্ট দেখছিলেন তিনি। ক্রিকেট এবং বিরাট কোহলির অন্ধ ভক্ত বাবুলাল দক্ষিণ আফ্রিকা অল্প রানে গুটিয়ে যাওয়ায় যতটা খুশি হয়েছিলেন, ততটাই মুষড়ে পড়েন ভারতের টপ-অর্ডারকে ভেঙে পড়তে দেখে।

বিশেষ করে বিরাট কোহলি ৫ রানে আউট হয়ে যেতেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। ঘরে একা থাকায় মানসিক পরিস্থিতি আরও খারাপ হয় এবং তিনি আত্মহত্যার সিদ্ধান্ত নেন! যেই ভাবা সেই কাজ। ঘরে থাকা কেরোসিন গায়ে ঢেলে আগুন লাগিয়ে দেন বাবুলাল। চিৎকার শুনে স্ত্রী ও পরিবারের লোকজন ছুটে এসে আগুন নেভালেও ততক্ষণে শরীরের উপরের অংশের বেশ কিছুটা অংশ পুড়ে যায়।

দ্রুত বাবুলালকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারীরিক অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল হলেও মুখ ও মাথার অনেকখানি অংশ আগুনে পুড়ে গেছে।

জাতীয় দলের তারকা ক্রিকেটারদের খারাপ পারফরম্যান্সের জন্য আত্মহত্যার প্রবণতা ভারতে মোটেও নতুন নয়। ২০০৭ সালে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত বিশ্বকাপে শোচনীয় ব্যর্থতার পরে বেশ কিছু সমর্থক আত্মহত্যা করেছিলেন।

ট্যাগ: Banglanewspaper বিরাট কোহলি আগুন আত্মহত্যা