banglanewspaper

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ গতকাল সোমবার বগুড়ার সান্তাহার ইউনিয়ন যুবলীগের সভাপতি মরহুম শফিকুল ইসলাম এর ২য় মৃত্যু বার্ষিকী সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে।

সান্তাহারের অটোটেম্পু, সিএনজি ও চার্জার এর শ্রমিক, মালিক সংগঠনগুলোর উদ্যোগে এসব কর্মসূচির আয়োজন করা হয়। অায়োজনে সভাপতিত্ব করেন বগুড়া জেলা অটোটেম্পু সিএনজি ও চার্জার মালিক সমিতির সভাপতি নূর ইসলাম।

কর্মসূচির অংশ হিসেবে প্রথম প্রহরে কালো পতাকা উত্তোলন, শফিকুল স্কয়ারে পুষ্পার্পণ, শ্রমিকদের কালো ব্যাচ ধারন, খুনিদের ফাঁসির দাবীতে র‌্যালী, র‌্যালী শেষে বেলা ১২টায় একটি শোক সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক ও বগুড়া জেলা অটোটেম্পু, সিএনজি ও চার্জার শ্রমিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম রাজা, বগুড়া জেলা অটোটেম্পু সিএনজি ও চার্জার মালিক সমিতির সাধারন সম্পাদক মতিউর রহমান টিটু প্রমূখ।

শোক সভায় বক্তরা তাদের বক্তব্যে অবিলম্বে শফিকুল ও সোহাগ হত্যার খুনিদের ফাঁসীর দাবী জানায়। যোহরের নামাজের পর বায়তুল মামুর জামে মসজিদে দোয়া মাহফিল শেষে তবারক বিতরন করা হয়। দুপুর ৩টায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ট্যাগ: Banglanewspaper হত্যাকান্ড বিচারের বাণী নিভৃতে কাঁদছে