banglanewspaper

রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি: বগুড়ার সারিয়াকান্দিতে দূর্নীতি দমন কমিশন ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল এর যৌথ আয়োজনে ও সচেতন নাগরিক কমিটি বগুড়া, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় বিভিন্ন সরকারী দপ্তরে দূর্নীতি প্রতিরোধে সচেতনতা মূলক মানববন্ধন, শোভাযাত্রা ও গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে গণশুনানীতে প্রধান অতিথি হিসাবে অংশ গ্রহণ করেন দূর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দীন আহমেদ, মহাপরিচালক (প্রতিরোধ) জাফর আহমেদ, বিভাগীয় পরিচালক আব্দুল আজিজ ভুইয়া, পরিচালক মনিরুজ্জামান, উপ পরিচালক আনোয়ারুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুস সামাদ,  উপজেলা চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান, উপ-সহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ প্রমুখ।

এছাড়াও গণশুনানীতে উপজেলার ভূমি, সেটেলমেন্ট, সাব-রেজিষ্টার, স্থানীয় সরকার প্রকৌশল, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ, প্রকল্প বাস্তবায়ন, হিসাব রক্ষণ, সমবায়, প্রাথমিক শিক্ষা অফিস, পল্লী বিদ্যুৎ সমিতি এর দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা গণ ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। এর আগে দূর্নীতি বিরোধী শোভাযাত্রা বের হয়ে পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ট্যাগ: Banglanewspaper সারিয়াকান্দি দূর্নীতি বিরোধী