banglanewspaper

আরিফুল রুবেল : রাজশাহীর উন্নয়ন নিয়ে নিজের স্বপ্ন পূরণ করতে আরো একবার সুযোগ চেয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রোববার রাত সাড়ে ১১টার দিকে ফেসবুকে এক হৃদয়স্পর্শী স্ট্যাটাসে রাজশাহী নিয়ে তার স্বপ্নের কথাও উল্লেখ করেন।

ফেসবুক স্ট্যাটাসে আওয়ামী লীগ নেতা লিটন বলেন, ‘বন্ধুরা,দীর্ঘদিন পর আপনাদের সাথে আমার মতামত শেয়ার করছি।এর জন্যে ক্ষমা চাইছি। আমার কর্মকাণ্ড ছবিসহ ফেসবুকে পোস্ট করার জন্যে সবাইকে ধন্যবাদ। আমার এই অনুপস্থিতি ইচ্ছাকৃত ছিল না। আমি দুঃখকষ্ট ও যন্ত্রণাদায়ক সমুদ্রের মধ্যে বেঁচে ছিলাম। আল্লাহ সুবহানাতালার এবং পরিবারের সদস্যদের মতো কয়েকজনের সহয়তায় এ অবস্থা থেকে কাটিয়ে উঠতে পেরেছি।

এখন, আমি নতুন বছরের নতুন সূর্যের মতো অনুভূব করছি, সূর্য পূর্ব দিকে সূর্য উকি দিচ্ছে, কেবল শীঘ্রই উদীয়মান হয়ে আলোকিত আলো দিয়ে অন্যদের আলোকিত করতে।আমি নিজের মধ্যে আবার ঢেউ অনুভব করছি সবাইকে সহযোগিতা এবং ভালবাসার শহর রাজশাহীকে উন্নয়ন করে আমার মিশন সম্পন্ন করতে।

জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামারুজ্জামান হেনার ছেলে লিটন তাঁর স্ট্যাটাসে আরো বলেন, ‘আমার স্বপ্নটি পূরণ করতে আমাকে আবার সুযোগ দেওয়ার জন্যে অনুরোধ করছি। আমার স্বপ্ন সম্পন্ন করতে পাঁচ বছরের প্রয়োজন। এমন একটি শহর তৈরি হবে যেখানে আমাদের সন্তানেরা সুখী হবে এবং আমাদের জন্য প্রার্থনা করবে।

রাজশাহীকে শিক্ষার ও স্বাস্থ্যসেবার শহর হতে দিন, যেখানে সারা দেশের মানুষ আসবে এবং প্রশংসা করবে। এছাড়া ছোট, মাঝারি ও বড় বস্ত্র এবং অন্যান্য শিল্পের সাথে অর্থনৈতিক কার্যক্রম পূর্ণ শহর হতে সহযোগিতা করুন।আগামীতে রাজশাহী আরও শান্তিপূর্ণ, সবুজ,পরিচ্ছন্ন ও বাসযোগ্য শহর হবে।

আমাকে কি একবার সুযোগ দিবেন বন্ধুরা?

ট্যাগ: Banglanewspaper রাজশাহী