banglanewspaper

ক্রীড়া ডেস্ক: ত্রিদেশীয় সিরিজ মাঠে গড়াতে ছয়দিন বাকি। শীতের উত্তাপের মাঝে ধীরলয়ে এগিয়ে আসছে ক্রিকেট উত্তাপের সময়। এরমাঝেই চলে এল টিকিটের খোঁজখবর। কুয়াশাচাদরে ঢাকা ভোরে ঠকঠক করে কাঁপতে কাঁপতে ক্রিকেটপ্রেমীদের লাইনে দাঁড়াতে হবে এবারও। টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১০০ টাকা। এই টুর্নামেন্টের পর বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল ৫০ টাকা। টিকিট পাওয়া যাবে অনলাইনে। এছাড়া পাওয়া যাবে স্টেডিয়ামের টিকিট বুথেও।

অনলাইনে টিকিট মিলবে ওয়েবসাইট http://www.shohoz.com-এ। আগামী ১৩ জানুয়ারি, শনিবার থেকে শুরু হবে ত্রিদেশীয় টুর্নামেন্টের টিকিট বিক্রি। বাংলাদেশের সঙ্গে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টুর্নামেন্ট শুরু ১৫ জানুয়ারি।

অনলাইনে টিকিট বুকিং দিতে প্রয়োজন হবে একটি ফটো আইডি ও একটি মোবাইল নম্বরের। ছাত্রছাত্রীদের জন্য স্কুল-কলেজের আইডি কার্ড দিয়েও চলবে। পরে টিকিট সংগ্রহ করার সময় ওই আইডি কার্ড ও ওই নম্বরসহ ফোন সঙ্গে রাখতে হবে।

প্রাথমিকভাবে সহজ ডট কমে ৩০-৪০ ভাগ টিকিট ছাড়া হবে। এরপর চাহিদা বৃদ্ধি পেলে পরিমান বাড়ানো হবে বলে জানালেন বিসিবি সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

ত্রিদেশীয় সিরিজের টিকিটি মূ্ল্য: বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ২০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ১৫০ টাকা এবং পূর্বদিকের গ্যালারি ১০০ টাকা।

শ্রীলঙ্কা সিরিজের জন্য ঢাকা, চট্টগ্রাম ও সিলেট ভেন্যুর টিকিটে থাকছে ভিন্ন ভিন্ন দাম।

চট্টগ্রাম টেস্টের টিকিট মূল্য (প্রতিদিন): গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, পশ্চিম দিকের গ্যালারি ৮০ ও পূর্ব দিকের গ্যালারি ৫০টাকা।

ঢাকা টেস্টের টিকিটি মূল্য (প্রতিদিন): বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ১০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ২০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ৮০ টাকা ও পূর্বদিকের গ্যালারি ৫০ টাকা।

ঢাকায় অনুষ্ঠেয় প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টিকিট মূল্য: বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ২০০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ৩০০ টাকা, উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারি ১৫০ টাকা ও পূর্ব দিকের গ্যালারি ১০০ টাকা।

সিলেট ভেন্যুর দ্বিতীয় টি-টোয়েন্টির টিকিট মূল্য: গ্র্যান্ড স্ট্যান্ড ১০০০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, পশ্চিম দিকের গ্যালারি ১৫০ টাকা, গ্রিন হিল এরিয়া ও পূর্ব দিকের গ্যালারি ১০০ টাকা।

ট্যাগ: Banglanewspaper টিকিট ক্রিকেট অনলাইন