banglanewspaper

ডেস্ক রিপোর্ট: ইতালির ভেনিসে থেকে বিয়ে করার উদ্দেশ্যে প্রায় ৬-৭ বছর পর ঢাকায় এসে জাহাঙ্গীর হোসেন (২৭) নামে এক ইতালিপ্রবাসী যুবক নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ৬ জানুয়ারি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর নিখোঁজ হন।

জানা যায়, গত ৫ জানুয়ারি ইতালির ভেনিস থেকে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে ঢাকার উদ্দেশে রওনা দেন ওই যুবক। এরপর ৬ জানুয়ারি ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর নিখোঁজ হন।

এ বিষয়ে সোমবার রাজধানীর বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তাঁর স্বজনরা।

নিখোঁজ জাহাঙ্গীর মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদরের উত্তর ভবানীপুর এলাকার বাসিন্দা ব্যবসায়ী আবদুল হাছিবের ছেলে।

নিখোঁজের স্বজনরা জানায়, গত ৫ জানুয়ারি ঢাকার উদ্দেশে রওনা দেন জাহাঙ্গীর। দুবাই হয়ে তার ফ্লাইট পরদিন ৬ জানুয়ারি সকাল ১০টার দিকে ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছায়। ঢাকা থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওই দিন বেলা দেড়টারদিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা ছিল জাহাঙ্গীরের। কিন্তু জাহাঙ্গীর সিলেটে নির্ধারিত ফ্লাইটে পৌঁছাননি। স্বজনেরা তাঁকে আনতে বিমানবন্দরে দিনভর অপেক্ষা করে না পেয়ে বাড়ি ফিরে যান।

জাহাঙ্গীরের পাসপোর্ট ও টিকিটের ফটোকপি নিয়ে তাঁর স্বজনরা এমিরেটস এয়ারলাইনসের ঢাকা ও সিলেটের কার্যালয়ে যোগাযোগ করলে জাহাঙ্গীরের ঢাকায় শাহজালাল বিমানবন্দরে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেন এমিরেটসের কর্মকর্তারা।

এছাড়া ভেনিসে জাহাঙ্গীরের বন্ধুদের সঙ্গে যোগাযোগ করে তার স্বজনরা জেনেছেন, ৫ জানুয়ারি ভেনিসে বন্ধুরা তাঁকে বিমানবন্দরে পৌঁছে দিয়েছিলেন। জাহাঙ্গীরের পরিবারের লোকজন তাকে নিয়ে খুব দুশ্চিন্তায় রয়েছেন।

ট্যাগ: Banglanewspaper ঢাকায় এসে নিখোঁজ ইতালি প্রবাসী