banglanewspaper

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় মঙ্গলবার দুপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারে নির্মাণকৃত ঘরের কাগজপত্র হস্তান্তর ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলার কালিকাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ পরিবারে ঘরনির্মাণের কাগজপত্র হস্তান্তর ও কম্বল বিতরণ করে রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তণ ছাত্রদের সংগঠন ওরকা।

এসময় ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম, ওরকা রাজশাহী শাখার সভাপতি মেজর (অবঃ) সাদিকুল হাসান সাদিক, সহসভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক সাইদুল আলম খান চৌধুরী, সদস্য আনম ওয়াহিদ, নাসিম রেজা উলকা, হাসানুর রহমান শাহ চৌধুরী, আলমগীর হোসেন, সাব্বির আনাম আদনান, মেহেদী হাসান, শরীফুজ্জামান শরীফ, রাগীব মাহমুদ শুভ, ইউপি সদস্য আহম্মদ আলী, সাইফুর রহমান, পারুল আকতারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওরকা রাজশাহী শাখার সভাপতি মেজর (অবঃ) সাদিকুল হাসান সাদিক জানান, উপজেলার কালিকাপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩১ পরিবারকে একটি করে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

ইউপি চেয়ারম্যান আব্দুল আলিমের সার্বিক সহযোগিতায় প্রত্যেক পরিবারকে ২৭ পিচ করে ঢেউটিন ও নির্মাণ কাজের জন্য ১০ হাজার করে টাকাসহ এলাকার ২৪০ জন দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অন্যদিকে একইদিন বেলা ১১টার দিকে নুরুল্লাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জোতবাজার চৌরাস্তার মোড়ে অবস্থিত দলীয় কার্যালয়ে দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অবসরপ্রাপ্ত পরিচালক ডা. আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনসুর রহমান, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম ও আবুল হোসেন, মোজাম্মেল হক, আবুল কাসেমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper নওগাঁ ঘরনির্মাণ কম্বল বিতরণ