banglanewspaper

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ ইন্দুরকানীতে এক প্রভাবশালী কর্তৃক গৃহবধূকে যৌন হয়রানি ৩ দিন পর মামলা।

যৌন হয়রানির শিকার গৃহবধূ ও থানার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার উপজেলার দক্ষিন ইন্দুরকানী গ্রামের আজাহার আলী হাওলাদারের ছেলে প্রভাবশালী মোঃ শাহজাহান হাওলাদার ওরফে কুড়াল শাহজাহান (৬০) একই গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের মেয়ে (৩০)কে মামলার তদবিরের কথা বলে পার্শ্ববর্তী কলা বাগানে মোবাইল ফোনে ডাকে।

তখন গৃহবধূ সেখানে গেলে তাকে তার পিতার বিরুদ্ধে দেয়া হত্যা মামলা থেকে রক্ষা করবে বলে তাকে কু-প্রস্তাব দেয়। এমনকি যদি সে রাজি না হয় তাহলে তাদের সকলকে অন্য মামলায় ফাসাবে হুমকি দেয় এবং তাকে জাপটে ধরে শ্লীলনতা হানির চেষ্টা করে।

পরে গৃহবধূ কৌশলে নিজেকে ছাড়িয়ে সেখান থেকে পালিয়ে আসে। পরে বিষয়টি স্থানীয়দের জানালে তাদের পরামর্শে ৩ দিন পর গত সোমবার ওই গৃহবধূ বাদী হয়ে ইন্দুরকানী থানায় যৌন হয়রানির অভিযোগে প্রভাবশালী মোঃ শাহজাহান হাওলাদার ওরফে কুড়াল শাহজাহানকে আসামী করে মামলা দায়ের করেন।

যৌন হয়রানির শিকার গৃহবধূ জানান, আমাকে ডিবি পুলিশের কথা বলে মোবাইল ফোনে আমার বাবার বাড়ির পার্শ্ববর্তী বাগানে ডেকে নিয়ে কু-প্রস্তাব দেয় এবং জোর করে শ্লীলনতা হানির চেষ্টা করে। আরও বলে তার কথায় রাজি না হলে হত্যা মামলায় জড়ানো হবে।

প্রভাবশালী মোঃ শাহজাহান হাওলাদার মোবাইল ফোনে জানান, আমাকে হয়রানি করার জন্য ওই মেয়ে আমার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তাদের সাথে আমাদের পারিবারিক শত্রুতা রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জাকির হোসেন জানান, যৌন হয়নির অভিযোগে শাহজাহান হাওলাদারের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আসামী গ্রেফতারের অভিযান চলছে।

ট্যাগ: Banglanewspaper ইন্দুরকানী গৃহবধূ থানায় মামলা