banglanewspaper

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে এবার‘গর্ভ ভাড়া’ দেয়া এক নারীর চরিত্রে দেখা যাবে। যাদের এক কথায় বলা হয়, ‘সারোগেট মাদার’।

ভারতীয় একাধিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘জেসমিন : স্টোরি অব অ্যা লিসড ওম্ব’ সিনেমায় এ ভূমিকায় দেখা যাবে বচ্চন পরিবারের পুত্রবধূকে। সিনেমাটি কিআর্জ প্রোডাকশনের সঙ্গে মিলে প্রযোজনা করছেন শ্রী নারায়ণ সিং।

সিনেমাটির গল্পের কেন্দ্রীয় চরিত্র একজন নারীর। যেখানে তার মা হওয়া, সন্তান ও তার মধ্যে ভালোবাসার কাহিনি বিস্তৃত হবে। ২০১৭ সালের নভেম্বর নাগাদ শোনা গিয়েছিল, ছবিটিতে সারোগেট মায়ের ভূমিকায় দেখা যাবে আনুশকা শর্মাকে। কিন্তু এখন শোনা যাচ্ছে ঐশ্বরিয়ার নাম।

এ প্রসঙ্গে শ্রী নারায়ণ সিং বলেন, গুজরাটের একজন নারীর জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ হতে যাচ্ছে সিনেমাটি, যিনি মা হতে চাইতেন না কিন্তু অন্য একজনের জন্য গর্ভ ভাড়া দেয়ার সিদ্ধান্ত নেন। এক সময় ওই সন্তানের সঙ্গে তার বন্ধন দৃঢ় হয় এবং নারীটি সন্তান ফিরে চান। আমরা ঐশ্বরিয়াকে সিনেমাটিতে নিতে চাইছি, তবে এটি নির্ভর করছে তার শিডিউলের ওপর।

‘জেসমিন’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সিদ্ধার্থ এবং গরিমা। এটি নিয়ে তিন বছর গবেষণা করতে হয়েছে তাদের। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই শুরু হবে এই ছবির শুটিং। গুজরাট ও রাজস্থানের বেশ কিছু অংশে হবে এ শুটিং।

ট্যাগ: Banglanewspaper বলিউড ঐশ্বরিয়া গর্ভ