banglanewspaper

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, কবে হবে আন্দোলন? দেখতে দেখতে গেল নয় বছর, আন্দোলন হবে কোন বছর?

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি বার বার বলে আন্দোলনের কথা। তারা নাকি আন্দোলন করে সরকারকে উৎখাত করবে। একবার বললো, রোজার ঈদের পরে দুর্বার আন্দোলন গড়ে তুলে শেখ হাসিনার সরকারকে ফেলে দেবে। কি দেখলাম! ঘোষণার সাতদিন পর বেগম জিয়া আন্দোলনকে ভেনেটি ব্যাগে করে ট্যামস নদীর পাড়ে চলে গেল। তিন মাস তিনি এলেন না।

ওবায়দুল কাদের বলেন, মরা গাঙয়ে জোয়ার আসে না। বিএনপি যখন আন্দোলনে গর্জন করে, মানুষ তখন ভাবে আষাঢ়ে তর্জন গর্জন ছাড়। আষাঢ়ে গর্জনের মত বিএনপিও আন্দোলনের বোমা ফাটায়। আন্দোলনের বজ্র থেকেও আর বৃষ্টি ঝড়ে না।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সম্পাদক সুজিত নন্দী, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. সেলিনা জাহান লিটা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মু. সাদেক কুরাইশী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এপোলো মো. শাহ প্রমুখ।

ট্যাগ: Banglanewspaper বিএনপি ওবায়দুল কাদের