banglanewspaper

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির ১ম কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দিপক চন্দ্র মজুমদার এবং সাধারণ সম্পাদক মো. শামসু মিয়া।

মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৭টায় নির্বাচনের ফলাফল ঘোষণা  করেন প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আবদুল্লাহ আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো. নাছির উদ্দিন, মো. আমিরুল হক চৌধুরী, ড. মোহাম্মদ নূরুজ্জামান এবং মো. রবিউল হক।  

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে এ. কে. এম কামরুল হাসান, মো. আব্দুল মালেক এবং মো. মাসুদুর রহমান, যুগ্ম সম্পাদক পদে মো. মনির হোসেন এবং মো. সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক পদে দুলাল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক পদে মো. জিয়াউর রহমান, দপ্তর ও আন্ত:বিশ্ববিদ্যালয় সম্পাদক পদে জসিম খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. নজরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. সোহাগ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. আবুল বাশার, মহিলা বিষয়ক সম্পাদক পদে মোসা. সাহিদা আক্তার। কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হলেন- মো. শাহজাহান, মো. সুমন খান, মো. শওকত, নিলয় দত্ত, মো. সুমন খন্দকার, মো. আব্দুর রহমান (বাবুল) এবং মো. হাবিবুর রহমান।
 

ট্যাগ: Banglanewspaper কুবি কর্মচারী সমিতি সভাপতি