banglanewspaper

এম. রহমান, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে হোটেল শ্রমিক মান্না হত্যাকান্ডের সাথে জড়িত তিন কিশোর অপরাধীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত হলো কালীগঞ্জ উপজেলার বেলাট দৌলতপুর গ্রামের শুকুর আলী ছেলে আল-আমিন হোসেন (১৬), একই গ্রামের সখের আলী বিশ্বাসের ছেলে ইব্রাহিম হোসেন (১৫) ও মহিষাহাটি গ্রামের শ্রী জসিম কুমারের ছেলে ইমন কুমার (১৪)।

সোমবার দুপুরে নিহত মান্নার পিতা খোকন ড্রাইভার বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর সোমবার  দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। আদালতে আসামিরা হত্যাকান্ডের দায় স্বীকার করে সহযোগিদের নাম প্রকাশ করেছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নিরব হোসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কালীগঞ্জ থানার এসআই নিরব হোসেন বলেন, গত ৬ জানুয়ারি দিনগত রাতে কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকার বেলাট দৌলতপুর গ্রামের একটি কালভাটের নীচ থেকে চৌগাছা উপজেলার জামিরা গ্রামের খোকন ড্রাইভারের ছেলে হোটেল শ্রমিক মান্না’র লাশ উদ্ধার করে। তার সমস্থ শরীরে কাঁদা-মাটি মাখা ছিল। এস আই নিরব হোসেনের ধারণা গলায় গামছা পেচিয়ে তাকে কাঁদা মাটির মধ্যে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। 

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, হোটেল শ্রমিক মান্না হত্যাকান্ডের ঘটনায় পুলিশ তিন কিশোর অপরাধীকে গ্রেফতার করেছে। তারা হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

ট্যাগ: Banglanewspaper ঝিনাইদহ হত্যা আটক