banglanewspaper

মোঃ নাসির উদ্দিন নকলা (শেরপুর): শেরপুরের নকলা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ১০ জানুয়ারী ১১ ঘটিকার সময় নানা আয়োজনে পালিত হয়েছে।

জানা গেছে, দিবসটি পালন উপলক্ষ্যে সকাল ৯ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে বঙ্গবন্ধুর প্রতীকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, হাজী জালমামুদ কলেজের উপাধ্যক্ষ আলতাব আলী নেতৃত্বে শিক্ষক ও ছাত্র-ছাত্রীর সমন্বয়ে এক র‌্যালী বের হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ এর নেতৃত্বে এক বিশাল র‌্যালী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, যুবলীগ আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ন আয়হবায়ক রেজাউল করিম রিপন, এফ.এম কামরুল আলম রঞ্জুসহ আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী, স্কুল, কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। বিকেলে মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

ট্যাগ: Banglanewspaper নকলা বঙ্গবন্ধু শেরপুর