banglanewspaper

মনিরুজ্জামান মনির, শৈলকুপা: ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৭২ সালের এই দিনে বাঙালি জাতির অবিসংবাদিত এ নেতা পাকিস্তানের কারাগারের নির্জন প্রকোষ্ঠ থেকে মুক্তি লাভ করে তার স্বপ্নের স্বাধীন সার্বভৌম বাংলাদেশে ফিরে আসেন।

বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সারাদেশের ন্যায় ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ আওয়ামী সকল অঙ্গ সংগঠনের যৌথ উদ্দ্যোগে আজ বুধবার পৌর শহরে একটি বর্নাঢ্য র‌্যালীর আয়োজন করেন। আনন্দ র‌্যালীটি পৌর শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের সামনে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। এ আনন্দ র্যালিতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাপক আবেদ আলী।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন সোনা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৯নং মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজামুন্নু, ৮নং ধলরাহচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা,সাবেক থানা যুবলীগের সভাপতি এস এম  রানাউজ্জামান বাদশা, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রাজু, সাবেক থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি কাজী মুস্তাফিজুর রহমান নওরোজ,সাধারণ সম্পাদক মোঃ ওয়াজেদ আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীমার রশীদ শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানভীর পারভেজ রুবেল, সাবেক উপজেলা ছাত্রলীগের  সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল পারভেজ কর্ণেল, সাধারণ সম্পাদক রাজীব বাহাদুরসহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ ও কর্মী সকল উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper বঙ্গবন্ধু শৈলকুপা