banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া, আখাউড়া: আজ বৃহস্পতিবার থেকে আখাউড়া উপজেলা পরিষদ চত্বরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা-২০১৮ শুরু হয়েছে।

সকাল ১০টায় এই মেলার শুভ উদ্বোধন করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। এর আগে সকাল ৯টায় উপজেলা নিবার্হী কর্মকর্তার নেতৃত্বে এক বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রা হয়।

শোভাযাত্রাটি আখাউড়া পৌরশহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, বর্তমান সরকারের সময় নেওয়া বিভিন্ন উন্নয়নমূলক কাজের সঙ্গে দেশের প্রান্তিক জনগণসহ আপামর জনগোষ্ঠীকে সম্পৃক্ত করার লক্ষ্যে এ উন্নয়ন মেলা। ‘উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ’ এই মূলমন্ত্রকে ধারণ করে ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গঠনে সরকারের উন্নয়ন কার্যক্রম জনসাধারণের সামনে উপস্থাপন করা হবে মেলায়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, কৃষি সম্প্রসারন কর্মকর্তা বিকাশ রায়, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন সুলতানা, ব্রাক্ষণবাড়িয়া পল্লী বিদ্যুত সমিতির আখাউড়া জোনাল অফিসের ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের, প্রাথমিক শিক্ষক কর্মকর্তা রানা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভূইয়া, মনির হোসেন বাবুল, প্রাথমিক শিক্ষক সমিতির একাংশের সভাপতি মাহতাব মিয়া, অপর অংশের সভাপতি মৌসুমী আক্তার, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুলসহ উপজেলার, সামাজিক নেতৃবৃন্দ, সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তা কর্মচারী, স্কুল, কলেজ মাদ্রাসার শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন। উন্নয়ন মেলায় মোট ৩৩টি স্টল বরাদ্ধ হয়েছে।

ট্যাগ: Banglanewspaper আখাউড়া উন্নয়ন মেলা