banglanewspaper

রুমেল আহমদ, ফেঞ্চুগঞ্জ (সিলেট): ফেঞ্চুগঞ্জে কটালপুর, আল-ফারুক মহিলা মাদ্রাসার সামনে সড়ক দুর্ঘটনায় নিহত এক অসহায় টেম্পু ড্রাইভার। তার নাম রাহেল আহমেদ (২৬)। নিহত রাহেল আহমদ কুলাউড়া উপজেলার লালপুর গ্রামের এলাইছ মিয়ার পুত্র।

আজ(বৃহস্পতিবার) রাত ১টায় ফেঞ্চুগঞ্জে কটালপুর, আল-ফারুক মহিলা মাদ্রাসার সামনে প্রাইভেট কার (ঢাকা মেট্রো -ভ- ১১-৯১১০) তার ভারসাম্য হারিয়ে পিছন থেকে একটি টেম্পুকে (সিলেট -প -০৫-০৩২৮) ধাক্কা দেয় । এতে নিহত হন টেম্পু ড্রাইভার রাহেল।

এ বিষয়ে বিডিনিউজ আওয়ার টুয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি রুমেল আহমদ-কে কটালপুর শাখার ইমা লেগুনার সেক্রেটারি জানান, ঘটনাটি রাত একটার সময় ঘটেছে। রবির বাজার টু কুলাউড়া সি এন জি শাখার সহসভাপতি রাহেল। কারে ৫ জন যাত্রী ছিল এর মধ্যে একজন আহত হয়েছে। কারের ড্রাইভারের নাম রুহুল(২৫)।তিনি আরও জানান, নিহতের পকেটে মোবাইল, সদস্য কার্ড, মানিব্যাগ পাওয়া গেছে।

খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। ফেঞ্চুগঞ্জ থানার এস,আই অমৃত কুমার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুটো গাড়ি পুলিশ জব্দ করেছে বলে জানান তিনি।

এ ঘটনায় কার চালক পলাতক রয়েছে। তবে প্রাইভেট কার এবং টেম্পো গাড়ী পুলিশ জব্দ করেছে বলে জানান তিনি।

ট্যাগ: Banglanewspaper ফেঞ্চুগঞ্জ সড়ক দুর্ঘটনা নিহত