banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: একাধিক বিস্ফোরক ও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি রাব্বি হাসান (২৫) -কে গ্রেফতার করেছে নেত্রকোনার কেন্দুয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের রাজিবপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। রাব্বি হাসান ওই গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত রাব্বি হাসানকে নেত্রকোনা আদালতে পাঠিয়েছে পুলিশ।  

পুলিশ জানায়, জাহাঙ্গীরনগর বিদ্যালয় ছাত্রদলের সহসভাপতি রাব্বি হাসানের বিরুদ্ধে ঢাকার আশুলিয়া মডেল থানায় একাধিক বিস্ফোরক ও নাশকতা মামলা রয়েছে। সে ওইসব মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। সম্প্রতি রাব্বি হাসান তার নিজ এলাকায় অবস্থান করছিল।

খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশের এসআই নূরুল আমিন ও এএসআই রহমত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার ভোর রাতে তাকে গ্রেফতার করে। 

কেন্দুয়া থানার দায়িত্বরত অফিসার এএসআই আবুল হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত রাব্বি হাসানের বিরুদ্ধে দুই মামলায় ৩টি ওয়ারেন্ট ছিল। তাকে বৃহস্পতিবার দুপুরেই নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

ট্যাগ: Banglanewspaper জাবি ছাত্রদল কেন্দুয়া