banglanewspaper

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: “উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বগুড়ার আদমদীঘিতে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।  মেলা উদ্বোধন শেষে  র‌্যালিটি বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মেলা প্রাঙ্গনে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন ক্ষেত্রে সরকারের চার বছরের উন্নয়নের ধারাবাহিকতা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে সারা দেশে এই উন্নয়ন মেলার আয়োজন করা হয়।

আদমদীঘি উপজেলা প্রশাসন এই মেলার আয়োজন করে। র‌্যালী শেষে মেলা প্রাঙ্গনে নির্বাহী কর্মকর্তা সাদেকুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সঞ্চালনা করেন একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়কারী ফাতেমা-তু-জ্জোহরা।

এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা কৃষি অফিসার কামরুজ্জামন, মৎস্য অফিসার মাহবুবুর রহমান, ওসি আবু সাঈদ মোঃ ওয়াহেদুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ,  জাপা সভাপিত আব্দুল লতিফ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
মেলায় বিভিন্ন দপ্তর ও প্রতিষ্টানের ৩৭টি স্টল স্থান পায়।

ট্যাগ: Banglanewspaper আদমদীঘি বগুড়া