banglanewspaper

বিধু ভূষণ দাস, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা প্রশাসক হুমায়ারা বেগমের বিদায়ী সংবর্ধনা ধাপে ধাপে লক্ষ্মীপুর জেলার প্রত্যেকটি সংগঠন আনুষ্ঠানিকভাবে পালন করেছে।

জেলা পরিষদের প্রধান নির্বাহীর সভাপতিত্বে অফিসার্স ক্লাব মাঠ প্রাঙ্গনে বিদায় সংবর্ধনা দিয়েছেন অফিসার্স ক্লাব, জেলা শিল্পকলা একাডেমী সহ ৬ টি সংগঠন। এর আগে জেলার প্রায় প্রত্যেকটি সংগঠনের বিদায়ী সংবর্ধনা গ্রহন করেন এই জেলা কর্তা।

১০ জানুয়ারি জেলা প্রশাসন কর্মচারীদের শেষ বিদায়ের মধ্য দিয়ে লক্ষ্মীপুরের সাবেক জেলাপ্রশাসক হলেন হুমায়ারা বেগম।

বক্তারা বলেন জেলা প্রশাসক হুমায়ারা বেগম যে কয় মাস লক্ষ্মীপুরে ছিলেন তিনি অত্যান্ত সত্য নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালনে প্রশংসার দাবিদার এই কারনে তিনি প্রতিটি মানুষের কাছে প্রশংসিত।

এই সময় বক্তারা জেলাপ্রশাসকের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের দিক তুলে ধরেন। অনেক গরিব দুঃখিকে তিনি সাহায্য করতেন যা কেহ জানতেন না এভাবেই বললেন  জেলা প্রশাসকের কাছের  উর্দ্ধতন কর্মকর্তারা । তাই যাবার কালে অনেকে চোখের পানি দিয়ে এই মহতি মানুষটাকে বিদায় দিতে হোলো। লক্ষ্মীপুর বাসী আজীবন মনে রাখবেন এই সাবেক জেলা প্রশাসক কে।

জানা যায়, এই সাবেক জেলা প্রশাসক হুমায়ারা বেগম উপসচিব পদে যোগদান করবেন।  সেই সাথে লক্ষ্মীপুর বাসী বরন করে নিলেন নতুন মাননীয় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালকে।

ট্যাগ: Banglanewespaper লক্ষ্মীপুর জেলা প্রশাসক হুমায়ারা বেগম