banglanewspaper

ময়মনসিংহ প্রতিনিধি: সেনাপ্রধান আবু বেলাল মোহাম্মদ শফিউল হক বলেছেন, বাংলাদেশের তরুণ-তরুণীরা উপযুক্ত প্রশিক্ষণ ও অনুশীলনের মাধ্যমে দেশের গণ্ডি পেরিয়ে বিশ্ব পরিমণ্ডলে নিজেদের যোগ্যতার স্বাক্ষর রাখতে সক্ষম হবে।

১১ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে ‘যুব গেমস ২০১৮’ সমাপনী ভাষণে এ কথা বলেন সেনাপ্রধান। এর আগে কাবাডি ও একশ মিটার দৌড় উপভোগ এবং বিজয়ী তরুণ-তরুণীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সেনাপ্রধান।

এসময় ময়মনসিংহের বিভাগীয় কমিশনার, ঘাটাইল সেনানিবাসের এরিয়া কমান্ডার, জেলা প্রশাসন, পুলিশ বিভাগের উর্ধতন কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি ও বিভাগীয় ও ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আবু বেলাল মোহাম্মদ শফিউল বলেন, এই আয়োজনের মধ্যে আজকের তরুণ-তরুণীরাই অদুর ভবিষ্যতে দেশীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে আধিপত্য বিস্তার করতে সক্ষম হবে।

জাতীয় পর্যায়ে ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ের উদীয়মান খেলোয়াড়বৃন্দ অনুশীলনের মধ্যেমে তাদের প্রতিভা ও মেধা বিকাশ ঘটাবে বলে আশা সেনা প্রধানের।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের পক্ষ থেকে ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থাকে ৫ লাখ টাকা অনুদান ঘোষণা করেন সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।

ট্যাগ: Banglanewspaper তরুণ-তরুণীরা বিশ্বের ক্রীড়াঙ্গন সেনাপ্রধান