banglanewspaper

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকালে ৫ ভূয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর উপজেলার দালাল বাজার বেড়ির মাথা নামক এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

এসময় একটি খেলনা পিস্তলসহ তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার, ছিনতাইকৃত সিএনজি অটোরিকসা জব্দ করা হয়।আটকৃতরা হলো, আকাশ, শাহাদাত, আলী রাজ, নাজির মোল্লা ও সেলিম। আটকৃতরা সকলে ঢাকার সাভার এলাকার বাসিন্দা বলে নিশ্চিত করেছেন সদর থানা পুলিশ।

পুলিশ জানায়. মঙ্গলবার রাতে সাড়ে ৮ টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের বেড়ির মাথা এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে একটি সিএনজি অটোরিকসা থামিয়ে ডিবি পুলিশ পরিচয় গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই করতে থাকে ছিনতাইকারীরা।

এসময় সিএনজি অটোরিকসার চালক সবুজকে অস্ত্র ঠেকিয়ে সিএনজি নিয়ে যায় তারা। পরে সিএনজি চালক সবুজ তার গাড়ির মালিককে ফোন দিয়ে বিষয়টি জানায়। পরে সদর থানা পুলিশকে খবর পেয়ে বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালি

ওই ৫ ছিনতাইকারীকে আটক করে। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার ও ছিনতাইকৃত সিএনজি অটোরিকসা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানানা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসনে।

ট্যাগ: Banglanewspaper ডিবি পুলিশ আটক