banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: অসহায় দরিদ্র শীতার্তদের পাশে এসে দাড়িয়েছে ‘অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদ’ নামের সাভারের গণ বিশ্ববিদ্যালয় শাখা একটি সংগঠন।

বৃহস্পতিবার দিনব্যাপী সাভারের আশুলিয়ার নিরিবিলি এলাকার বিভিন্ন বস্তিতে অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদ গণ বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়।

গত বুধবার (১০ জানুয়ারি) থেকে তারা বিভিন্ন স্থানে কয়েক’শ শীতার্তদের মাঝে কম্বল বস্ত্র বিতরণ করা শুরু করে।

সংগঠনটির গণ বিশ্ববিদ্যালয়ের শাখা সভাপতি হোসাইন আরেফিন সেতু জানান, অগ্নিসেতু একটি সাংস্কৃতিক সংগঠন। বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অন্যান্য সংগঠনের মধ্যে আমাদের টা একটু ভিন্ন।

সাংস্কৃতিকের পাশাপাশি অসহায় দরিদ্র ও পথ শিশুদের নিয়ে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি। কর্মসূচীর অংশ হিসেবে সাধারণ মানুষের অর্থে বস্তির ২০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে দেশের বিভিন্ন প্রান্তে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হবে। এছাড়া পথ শিশুদের নিয়ে বিনামূল্যে শিক্ষা কার্যক্রম শুরু করতে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের শাখার সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক শহীদ মল্লিক, রাজনীতি ও প্রশাসন বিভাগের অধ্যাপক সালেহিন।

এছাড়া কমিটির সাধারন সম্পাদক রোকনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক হৃদয় সরকার, অর্থ সম্পাদক সালেহা খাতুন শাপলা, সহ অর্থ সম্পাদক শাবনাজ সিকদারসহ কমিটির অন্যান্য সদস্যরা।

ট্যাগ: Banglanewspaper শীতার্ত অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদ