banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া (নেত্রকোণা): বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। দেশ থেকে মঙ্গা দুর হয়েছে। মধ্যম আয়ের দেশের পথে আজকে বাংলাদেশ ৪১ সালে হবে উন্নত বাংলাদেশ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। রাগ-অভিমান ভূলে নৌকার বিজয়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হতে সকল পর্যায়ে নেতৃবৃন্দ ও সাধারণ জনগণের প্রতি তিনি আহবান রাখেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে সান্দিকোণা ইউনিয়ন আওয়ামী লীগ উদ্যোগে সান্দিকোনা স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে আয়োজিত  জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেত্রকোণা- ৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক এই ছাত্রনেতা অসীম কুমার উকিল নিজ জন্মস্থান সান্দিকোণাসহ কেন্দুয়া-আটপাড়া বাসীকে তার স্বপ্নের কথা জানিয়ে বলেন,জননী জন্মভূমি বেহেস্তের সমান এই বিষয়টি চিন্তা করে যখন আপনাদের সামনে দাড়াঁই তখন মনে কত কথা বলার,কত কাজ বাকি রয়ে গেছে।  আর এজন্যে মনে হয় অনেক দুর যেতে হবে আমার। আপনাদেরকে সাথে নিয়ে যেতে চাই আরো অনেক দুরে। আপনাদের দোয়ায় ও জননেত্রী শেখ হাসিনার আর্শিবাদে আজ বঙ্গবন্ধুর আর্দশের কর্মী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হয়েছি। আমার এই অর্জন আপনাদের মাঝে বিকশিত করতে চাই। এলাকার শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগসহ সর্বক্ষেত্রে উন্নয়ন ঘটাতে চাই। অনেকে চাকুরী দিয়েছি চাকুরীর জন্য আমাকে ঘোষ দিতে হয় না। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে ঘোষের লাগে না ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ্য করে তিনি আরো বলেন, স্বাধীনতার পর থেকে অনেক পরিবর্তন হয়েছে। আওয়ামী লীগ এ দেশকে অনেক অগ্রগতি করেছে আরো পরিবর্তন হবে সেই জন্য নৌকা প্রতীকে ভোট চাই।

দেশের অগ্রগতি ও উন্নয়নের চিত্র তুলে ধরে বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল বলেন, নারী সমাজ আজ জেগে উঠেছে। পুরুষদের পাশে থেকে এই নারী সমাজ নৌকার বিজয় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় নিয়ে আসবে।

যে দল নারীদের মর্যদা দেয় না সেই দলকে নারীরা চায় না। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলের সঞ্চালনায় এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, সাবেক জেলা আওয়ামী লীগনেতা এড.আব্দুল কাদির ভূইয়া,পৌর মেয়র আসাদুল হক ভূইয়া,পৌর আওয়ামী লীগ সভাপতি কামরুল হাসান ভূইয়া, রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এড. নুরুল আলম,গন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সঞ্জু রহমান, আওয়ামী লীগনেতা সুলতান আহমেদ,উপজেলা যুবলীগের আহবায়ক মোস্তাফিজউর রহমান বিপুল, সান্দিকোণা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,ছাত্রলীগ নেতা আবির আহমেদ খান রুজেল প্রমূখ।

জনসভায় ব্যাপক লোকের সমাগম ঘটে। সভা শুরুর আগেই খন্ড খন্ড মিছিল এস সভাস্থল ভরে উঠে। জায়গার সংকুলান না হয় বহু নেতাকর্মী ও সাধারণ মানুষ সভাস্থলের বাইরে থেকে তাদের প্রিয়নেতার বক্তব্য শুনেন। 
 

ট্যাগ: banglanewspaper অসীম কুমার উকিল অপু উকিল