banglanewspaper

আব্দুম মুনিব, কুষ্টিয়া: বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন রাজনৈতিক ভাবে এতটাই দেওলিয়া হয়ে গেছেন কোন কথাটা রাষ্ট্রদ্রোহিতা, কোন কথায় শপথ ভঙ্গ হয় তা তারা জানেন না। তারা জ্ঞান হারিয়ে ফেলেছে।

তিনি বলেন, একটা নদীর উপর ব্রীজ নির্মাণ হচ্ছে সেটি জোড়া তালি দিয়ে হচ্ছে যারা এমন মন্তব্য করতে পারে তারা পাগল বা উন্মাদ ছাড়া আর কিছুই নয়। তিনি বলেন, সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম খালেদা জিয়ার উদ্ভট বক্তব্যের প্রসঙ্গে কথা বলেছেন, এতে কোন রাষ্ট্রদ্রোহিতাও নয়, কোন শপথও ভঙ্গ হয়নি।

শুক্রবার বেলা ১২ টায় কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে মেলায় স্টল পরিদর্শনের আগে বিএনপি ‘ সংসদে প্রধানমন্ত্রী তার শপথ ভঙ্গ করেছেন, বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, পুলিশ সুপার (সদ্য পদোন্নতি) জয়নুল আবেদীন, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলিয়া সুকিয়ানা প্রমুখ। এর পর তিনি মেলায় সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের দেয়া স্টল পরিদর্শন করেন।

ট্যাগ: Banglanewspaper হানিফ কুষ্টিয়া বিএনপি