banglanewspaper

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ২০০৬ সালে অবসরপ্রাপ্ত পর্ণ তারকা স্ট্রমি ড্যানিয়েলের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তুলেছিলেন এমন অভিযোগ তোলার পাশাপাশি ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে বলা হচ্ছে প্রেসিডেন্ট স্ট্রমিকে ১ লাখ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন।

ট্রাম্পের খুব কাছের সূত্রের বরাত দিয়ে এমন অভিযোগ সম্পর্কে বলা হচ্ছে ট্রাম্পের সাংগঠনিক আইনজীবী মাইকেল কোহেন ৩৮ বছরের ওই পর্ণ তারকা স্টেফানি ক্লিফোর্ডকে ১ লাখ ৩০ হাজার ডলার দেওয়ার ব্যবস্থা করে দেন। স্টেফানি তার পেশাগত অঙ্গনে স্ট্রমি ড্যানিয়েলস নামে পরিচিত। ২০১৬ সালে জনপ্রিয় ও সফল পর্ণ তারকা স্ট্রমি অবসর নেন।

২০০৬ সালের জুলাই মাসে লেক তা তিনি লেক তাহো’তে একটি সেলিব্রেটি গলফ টুর্নামেন্টে ট্রাম্পের সঙ্গে মিলিত হন এবং তাদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপিত হয়। এর আগের বছর জানুয়ারিতে ট্রাম্প মেলানিয়াকে বিয়ে করেন। স্ট্রমির সঙ্গে সম্মতির সঙ্গেই ট্রাম্পের এ যৌন সম্পর্ক হলেও মাইকেল কোহেন তাকে নগদ অর্থ দেওয়ার পর বিষয়টি মিডিয়ার কাছে না বলার হুমকি দেন।

প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে এ যাবৎ ১৬ জন নারী যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন। যাদের একজন জিল হার্থের সঙ্গে আদালতের বাইরেই এ অভিযোগের সুরাহা ট্রাম্প করে ফেলতে সমর্থ হন ১৯৯২ সালে। হোয়াইট হাউজের একজন মুখপাত্র বলেছেন ট্রাম্পকে নিয়ে এধরনের যৌন নির্যাতনের খবর পুরাতন ও চর্বিত চর্বন ছাড়া কিছুই নয়। নির্বাচনের আগে এধরনের খবর অত্যন্ত দৃঢ়ভাবে নাকচ করা হয়েছিল।

কোহেন বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প এধরনের খবর অস্বীকার করেছেন। দ্বিতীয় বারের মত প্রেসিডেন্টের বিরুদ্ধে এধরনের অভিযোগ তোলা হচ্ছে। ২০১১ সাল থেকে বিষয়টি প্রত্যাখান করে আসার পরও এধরনের মিথ্যা অভিযোগ উত্থাপন করা হচ্ছে। স্ট্রমি ড্যানিয়েলস নিজেও এধরনের অভিযোগ অস্বীকার করেছেন।

তবে এর আগে আরেক প্লেবয় মডেলের সঙ্গে যৌন সম্পর্কের পর বিষয়টি নিয়ে মুখ না খুলতে ট্রাম্প তাকে দেড় লাখ ডলার দেন বলেও অভিযোগ ওঠে। ট্রাম্পের স্ত্রী মেলানিয়া তার প্রথম সন্তান ব্যারনকে গর্ভধারণ করার পর স্ট্রমির সঙ্গে ট্রাম্পের যৌন সম্পর্ক হয় এবং মেলানিয়ার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট এভাবে প্রতারণা করেছেন বলে অভিযোগটিও স্ট্রমি ড্যানিয়েলস ‘বাজে কথা’ বলে উড়িয়ে দেন।

আরেক পর্ণ তারকা জেসিকা ড্রেক ২০১৬ সালের অক্টোবরে অভিযোগ তোলেন ট্রাম্প তাকে চুমু খেয়েছেন। আরো দুই নারী এধরনের অভিযোগ তোলেন। তবে ট্রাম্প এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও হাস্যকর বলে উড়িয়ে দিয়েছেন।

ট্যাগ: Banglanewspaper পর্ণ তারকা ট্রাম্প