banglanewspaper

বিনোদন ডেস্ক: আলোচিত পর্ন তারকা সানি লিওন বলিউডে অভিনয় করার মধ্যদিয়ে অন্ধকার থেকে আলোর জগতে ফিরেছেন। এখন তিনি সব ধরনের মানুষের কাছে বডিউড তারকা হিসেবেও পরিচিত। কিন্তু এক সময় তিনি অন্ধকার জগতের তারকা হিসেবে পরিচিত ছিলেন।

‘জিসম টু’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ‘জিসম টু’ দিয়ে বলিউড জগতে পা রেখেছিলেন তত্কালীন পর্নস্টার সানি লিওন। আর এবার সানির পর বি টাউনে আসতে চলেছেন আরও এক অ্যাডাল্ট স্টার।

খবরে প্রকাশ, পরিচালক রাম গোপাল বর্মার হাত ধরে বি টাউনে ডেবিউ করবেন পর্ন স্টার মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ দিয়েই বি টাউনে আসছেন মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার সঙ্গে এ বিষয়ে চুক্তির পর, নিজেই টুইট করে সিনেমার বিষয়ে জানান মিয়া মালকোভা। আগামী সিনেমার জন্য বেশ কিছু ফটোশুটও মিয়া মালকোভা করে ফেলেছেন বলে খবর। রামগোপাল বর্মার ওই সিনেমায় ‘নগ্নতা’ রয়েছে বলেও ছবিতে স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন মিয়া। তবে এই প্রথম নয়, এর আগেও একটি ওয়েব সিরিজে ‘নগ্নতা’-কে প্রকাশ্যে তুলে ধরেছেন বলিউডের এই পরিচালক। প্রসঙ্গত, ইউরোপে বসেই মিয়ার সঙ্গে ওই শুট সারেন রাম গোপাল।

মিয়া মালকোভার ওই টুইটের পর এ বিষয়ে পাল্টা টুইট করেন রাম গোপাল বর্মাও। মিয়া যেভাবে তাঁর ভাবনা প্রকাশ করছেন, সে বিষয়ে সহমত প্রকাশ করে, তাঁকে পাল্টা ধন্যবাদও জানিয়েছেন রাম গোপাল বর্মা।

ট্যাগ: Banglanewspaper সানি লিওন পর্ন তারকা