banglanewspaper

বিনোদন ডেস্ক: আমেরিকার পর্নস্টার মিয়া মালকোভাকে নিয়ে ইউরোপে ভিডিও শুট করলেন বলিউডের জনপ্রিয় ছবি নির্মাতা রাম গোপাল ভার্মা।

ভিডিওর শিরোনাম 'গড, সেক্স অ্যান্ড ট্রুথ'। সানি লিওনির পরে মিয়া দ্বিতীয় পর্নস্টার যিনি কোনো ভারতীয় পরিচালকের নির্দেশনায় কাজ করলেন। ভিডিয়ো শুট নিয়ে উচ্ছ্বসিত মার্কিন সুন্দরী। টুইটার বার্তায় তিনি জানিয়েছেন, ভারতীয় মুভি নির্মাতা রাম গোপাল ভার্মা আমাকে নিয়ে ইউরোপে গড, সেক্স অ্যান্ড ট্রুথ নামে একটি ভিডিয়ো শুট করেছেন। সানি লিওনির পরে আমিই দ্বিতীয় অ্যাডাল্ট স্টার যার কোনো ভারতীয় পরিচালক কাজ করলেন।

পরিচালককে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ধন্যবাদ রাম গোপাল ভার্মা। আমার সঙ্গে গড, সেক্স অ্যান্ড ট্রুথ-এর শুটিং করার জন্য। তোমার দৃষ্টিতে নিজেকে দেখার রোমাঞ্চকর অভিজ্ঞতা হল।

টুইটের সঙ্গে ভিডিওর পোস্টারও পোস্ট করেছেন মিয়া। ছবিতে সম্পূর্ণ নিরাভরণ পর্নস্টারের সামনে দাঁড়িয়ে শ্যুটিংয়ের দৃশ্য বোঝাতে দেখা গিয়েছে নির্দেশক রাম গোপাল ভার্মাকে। আর তার দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন মিয়া মালকোভা।

জবাবে রাম গোপাল টুইট করেছেন, সানি লিওনির সঙ্গে কখনও শুটিং করিনি। তবে গড, সেক্স অ্যান্ড ট্রুথ শ্যুটিংয়ের অভিজ্ঞতা ভুলব না কখনো। সূত্র : এই সময়। 

ট্যাগ: Banglanewspaper পর্ন তারকা ভিডিও