banglanewspaper

রুমেল আহমদ, ফেঞ্চুগঞ্জ (সিলেট): ফেঞ্চুগঞ্জে আবারো দু:সাহসিক সংঘটিত হয়েছে। গতকাল শুক্রবার মধ্য রাতের সংঘবদ্ধ চুরের দল ফেঞ্চুগঞ্জ ফেরীঘাটে ৬টি ও নয়াবাজার ৬ টি  দোকানে দু:সাহসিক চুরি করেছে।

সরেজমিনে দেখা যায়, ক্ষতিগ্রস্ত প্রত্যকটি দোকানের তালা সু-কৌশলে ভেঙ্গে ভেতরে ঢুকে বিভিন্ন ব্রান্ডের সিগারেট মোবাইল টক টাইম কার্ড, নগদ টাকাসহ মালামাল চুরি হয়েছে। এতে সব মিলিয়ে প্রায় দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বলেন, পেশাদার চুর হলে দোকানের অন্যান্য মুল্যবান মালামাল অক্ষত থাকতো না। এসব চুরি স্থানীয় মাদকাসক্ত ও জুয়াড়িরা করেছে বলে অনুমান কর যাচ্ছে।

ফেঞ্চুগঞ্জে এক সাথে এত দোকানে  চুরির ঘটনা ঘটেনি। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে ব্যবসায়ীদের মধ্যে।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, আমি কোন অভিযোগ পায়নি। তাছাড়া তিনি দু:খ প্রকাশ করে বলেন, পুরো ফেঞ্চুগঞ্জ বাজার ও মাইজগাও বাজারে কোন চৌকিদার ব্যবস্থা নাই।

সীমিত সংখ্যক পুলিশ দোকানে দোকানে দাড় করিয়ে দিলেও পুরো বাজার খালিই থাকে। চৌকিদার রাখার ব্যাপারে বার বার ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে আলাপ করেও কোনো সমাধান মেলেনি।

অফিসার ইনিচার্জের কথায় সায় দেন ব্যবসায়ীরাও। তারা বলেন বাজার আছে বণিক সমিতি নাই। আহবায়ক কমিটি কার্যকর নয়। তারা চৌকিদার নিয়োগ করে না কেন আল্লাহ মালুম।

ট্যাগ: Banglanewspaper ফেঞ্চুগঞ্জ দুর্ধর্ষ চুরি