banglanewspaper

নবাগতদের মধ্যে একটু ব্যতিক্রম মেজাজে এগুচ্ছেন যুগল পরিচালক শাহীন সুমনের আবিস্কার অধরা খান। অস্থির চলচ্চিত্রাঙ্গনে নিজেকে স্থির আর দৃঢ়তার সঙ্গে এগিয়ে নিতে তাই কাজ করছেন বেছে বেছে। এরই ধারাবাহিকতায় কুশলী পরিচালক ইস্পাহানি আরিফ জাহানের নতুন ছবি ‘নায়ক’-এ স্ক্রিন শেয়ার করবেন বাপ্পীর সঙ্গে। প্রথমবারের মতো দেখা যাবে এই যুগলকে।

‘নায়ক’ ছবির মহরত হবে আজ। এ উপলক্ষ্যে আজ সন্ধ্যায় এফডিসির ৩ নম্বর ফ্লোরে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। যেখানে উপস্থিত থাকবেন সিনেমার কলাকুশলীরা। এতে খলনায়ক হয়ে বড় পর্দায় নাম লেখাচ্ছেন শিমুল খান।

নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান বলেন, ‘আজ সন্ধ্যায় আমরা এফডিসিতে সিনেমাটির মহরত করব। আগামীকাল থেকে টানা শুটিং হবে। সিনেমার মহরতে উপস্থিত থাকবেন মৌসুমী, বাপ্পী অধরা, শিমুল খানসহ সিনেমার কলাকুশলীরা। সুন্দর একটি গল্প নিয়ে আমি সিনেমাটি নির্মাণ করছি। আশা করি, সবার কাছে এটি ভালো লাগবে।’

সিনেমাটিতে কাজ করা নিয়ে বাপ্পী বলেন, “চলচ্চিত্রে একটা পরিবর্তনের হাওয়া বইছে। আমি মনে করি, যুগোপযোগী একটা সিনেমা হবে এই ‘নায়ক’। তাছাড়া নতুন এ সিনেমার গল্পটা একটু ভিন্ন ঘরানার। দর্শক এখানে আমাকে ভিন্ন লুকে দেখতে পারবেন।”

নবাগত অধরা খান বলেন, ‘আমি হ্যাপি। এ কারণে যে বাপ্পী ভাই এখনকার ব্যস্তদের মধ্যে একজন। পাশাপাশি তিনি দর্শকরে কাছে প্রিয়মুখ। তাই তার সঙ্গে স্ক্রিণ শেয়ার করতে পারাটা চ্যালেঞ্জের বিষয়।’

কিন্তু এটাতো নায়ক নির্ভর ছবি সে তুলনায় নিজেকে কিভাবে মেলে ধরবেন এমন প্রশ্নের জবাবে এই নায়িকা বলেন, “ছবির নাম দেখে আমারও তাই ভেবেছিলাম। পরে ইস্পাহানি ভাই আমাকে চিত্রনাট্য পড়তে দেয়। সেটা পড়ে বুঝেছি নামটাই শুধু ‘নায়ক’ গল্প এগিয়েছে দু’জনকে ঘিরেই। আর গল্পটাও মৌলিক ঠিক দর্শক যেমনটা চায়। তাই মনে হয়েছে এখানে নিজেকে মেলে ধরার সুযোগ রয়েছে।”

ট্যাগ: Banglanewspaper অধরা নায়ক এফডিসি অধরা