banglanewspaper

শরীফ আনোয়ারুল হাসান (রবিন): বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ মাগুরা জেলা প্রশাসনের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় মাগুরার কৃতি সন্তান  সৈয়দ নাজমুল হাসান লোভনকে সম্মাননা স্মারক প্রদান করা  হয়েছে । 

মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে শনিবার বিকালে কালেক্টরেট চত্বর বিজয় মঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমানের  সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা  প্রদান অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য  রাখেন জাতীয় দলের সাবেক খেলোয়াড় সৈয়দ নাজমুল হাসান লোভন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার  তারিকুল ইসলাম,জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু , সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী ,জেলা আওয়ামীলীগের  সভাপতি তানজেল হোসেন খান, জেলা ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক মকবুল হোসেন , সাংবাদিক আবু  বাসার আখন্দ ও ইয়াং স্টার একাডেমীর পরিচালক বারিক আনজাম বারকি প্রমুখ । অনুষ্ঠান শেষে সাবেক এই কৃতি খেলোয়াড়কে  সম্মাননা  স্মারক প্রদান করা হয় । 

উল্লেখ্য, কৃতি খেলোয়াড় সৈয়দ নাজমুল হাসান লোভন ১৯৭৭ থেকে ১৯৮১  সাল পর্যন্ত  বাংলাদেশ  জাতীয় দলের  সদস্য ছিলেন । তিনি ১৯৮৪  সালে  প্রথম বিভাগ ফুটবল থেকে অবসর নেন । ঢাকার বর্তমান ফুটবল দর্শকরা  তাকে সেভাবে  না চিনলেও  খুলনা বিভাগের বিভিন্ন জেলায় তিনি এখনও জনপ্রিয় ।  
নাজমুল হাসান ১৯৭৬ সালে  জাতীয়  ফুটবল চ্যাম্পিয়নশীপে  দেশের সব জেলার অংশগ্রহনে  যশোর দলের খেলোয়াড়  হিসেবে  সর্বোচ্চ গোলদাতা  ও শ্রেষ্ট খেলোয়াড়  নির্বাচিত  হয়েছিলেন । পরবতীতে মাগুরা , যশোর, ঝিনাইদহ ও নড়াইল দলের কোচ  হিসেবে তিনি  কাজ  করেছেন । 
 

ট্যাগ: Banglanewspaper ফুটবল মাগুরা