banglanewspaper

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি: ইন্দুরকানীতে ৩দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ইন্দুরকানী মেহেউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে গত ১১ জানুয়ারী এ মেলা শুরু হয়ে ১৩ জানুয়ারী শেষ হয়েছে।

মেলায় অংশগ্রহনকারী  উপজেলার বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ বিভাগ, কারা বিভাগ সহ এনজিওর ৪৬টি  স্টলের মধ্যে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ পায়রা বন্দর সেতু প্রতিকৃতি প্রদর্শণ করে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করায় তাদেরকে প্রথম স্থান, পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতি ও ইন্দুরকানী একটি বাড়ি একটি খামার প্রকল্প যৌথ ভাবে ২য় স্থান এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন বিভাগ ৩য় স্থান লাভ করেন।

এছাড়া শিক্ষার্থীদের কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ বেলায়েত হোসেন হাওলাদার, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার সাকিনা বেগম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা আ’লীগের সদস্য মোঃ সাইদুর রহমান, মাহাবুব আলম ফকির, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী দিলরুবা মিলন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বজলুর রহমান মিন্টু। 

ট্যাগ: Banglanewspaper ইন্দুরকানী উন্নয়ন মেলা